মেয়েকে যৌন নির্যাতন, গ্রেপ্তার মাদকাসক্ত বাবা

মেয়েকে যৌন নির্যাতন, গ্রেপ্তার মাদকাসক্ত বাবা

রংপুরে নিজ মেয়েকে যৌন নিপীড়ন ও নির্যাতনের অভিযোগে বাবা আব্দুল মাজেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৬ মার্চ) সকালে ওই কিশোরীর মা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করলে সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে গতকাল (শনিবার) মধ্যরাতে নগরীর কামারপাড়া এলাকার একটি ভাড়াবাড়ি থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

বর্তমানে যৌন নির্যাতনের শিকার ওই কিশোরীকে কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য মেয়েটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিপীড়নের শিকার মেয়ের মা বলেন, আমার স্বামী মাদকাসক্ত। দিনের বেশির ভাগ সময়ই নেশা করে বাড়িতে থাকে। আমি মেয়েকে বাসায় রেখে বাইরে কাজে যাই। মেয়েকে বাসায় থেকে রান্নাবান্নাসহ অন্যান্য কাজ করতে বলি। কিন্তু বাসায় এসে দেখি মেয়ে কোনো কাজ না করে বাইরে বাইরে ঘুরে বেড়ায়। পরে রাগ হয়ে মেয়েকে মারধর করলে তার বাবার হাতে নির্যাতনের শিকার হওয়ার বিষয়টি জানতে পারি। মেয়ের মুখ থেকে যৌন নিপীড়ন ও নির্যাতনের কথা শোনার পর পুলিশ এবং এক সাংবাদিককে জানাই। পরে পুলিশ এসে ওর বাবাকে ধরে নিয়ে গেছে।

এদিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে একটি মামলা করেছেন। আইনগত প্রক্রিয়া শেষে গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠাব। এ ছাড়া ওই কিশোরীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হবে।

আপনি আরও পড়তে পারেন